আজকের চাকরির ডাক পত্রিকা – Chakrir Dak Jobs Paper: 22 Jul 2022

আজকের চাকরির ডাক পত্রিকা – Chakrir Dak Jobs Paper: 22 Jul 2022 প্রকাশিত হয়েছে। এই সাপ্তাহিক চাকরির ডাকপত্রিকায় সকল ধরনের চাকরির খবর প্রকাশিত হয়ে থাকে। আমরা প্রতি শুক্রবারের  Chakrir Dak Jobs Paper: 22 Jul 2022/ ২২ জুন ২০২২ এর প্রকাশিত পত্রিকাটি এই পোস্টে ৪ পেইজ “jpg+pdf” হাই কোয়ালিটি ও হাই রেজুলেশন আকারে আপলোড করে থাকি।

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা – Chakrir Dak Jobs Paper: 22 Jul 2022

প্রিয় চাকরি সন্ধ্যানকারী প্রিয় ভাই-বোনদের জন্য সাপ্তাহিক চাকরির ডাক শুক্রবারের প্রকাশিত পত্রিকাটি প্রকাশ করা হয়েছে। প্রতি সপ্তাহের শুক্রবারে প্রকাশিত চাকরিরডাক পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি ৪টি পেইজের মাধ্যমে প্রকাশ করা হয়ে থাকে।

উল্ল্যেখ যে, আপনি উক্ত সাপ্তাহিক চাকরির ডাকপত্রিকায় ৪টি পেইজের মধ্যে সরকারী চাকরির খবর, বেসরকারি চাকরির খবর বা এনজিও চাকরির বিজ্ঞপ্তিসমূহ, বিডি জবস, কোম্পানি জবস ইত্যাদি ক্যাটাগরির জবস পাবেন। তাই আপনার প্রত্যাশিত ক্যাটাগরির চাকরির জন্য সব পেইজের বিজ্ঞপ্তিগুলো ভালোভাবে দেখতে ও পড়তে হবে।

তবে আপনাদের সুবিধার্থে আমরা আমাদের Magazinebd.com সাইটে নিয়মিত সকল চাকরির খবর ক্যাটাগরি আকারে প্রকাশ করে থাকি। আপনি যেন দ্রুত সকল চাকরির বিজ্ঞপ্তি একনজরে দেখতে পান সেজন্যই আমরা মূল চাকরির ডাক পত্রিকাটি স্ক্যান করে পাবলিশ করে থাকি।

নিচে ২২ জুন ২০২২ তারিখের সাপ্তাহিক চাকরিরডাক পত্রিকায় প্রকাশিত ৪টি পেইজের স্ক্যান ছবি ও পিডিএফ তুলে ধরা হলো।

চাকরিরডাক/ Chakrir Dak :Page 1

image

চাকরিরডাক/ Chakrir Dak :Page 2

image 1

চাকরিডাক/ Chakrir Dak :Page 3

image 2

চাকরির ডাক/ Chakrir Dak :Page 2

image 3

Saptahik Chakrir Dak 22 July 2022 PDF Download


নিচে গত 2 সপ্তাহের চাকরিরডাক পত্রিকা দেখুন;

এছাড়াও অন্যান্য চাকরির পত্রিকা পেতে গুগল সার্চে যান।

ধন্যবাদ।

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.