সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ; Saptahik Chakrir Khobor- 24 June 2022

আসসালামু আলাইকুম। প্রিয় চাকরি সন্ধ্যানকারী ভাই-বোনদের জন্য সাপ্তাহিক চাকরির ডাক শুক্রবারের প্রকাশিত পত্রিকাটি প্রকাশ করা হয়েছে। Chakrir dakচাকরির ডাক পত্রিকা” Saptahik Chakrir Khobor- 24 June 2022/ ২৪ জুন ২০২২ এর প্রকাশিত পত্রিকাটি এই পোস্টে ৪ পেইজ “jpg+pdf” হাই কোয়ালিটি এবং হাই রেজুলেশন আকারে আপলোড করা হয়েছে।

সাপ্তাহিক চাকরির ডাক ; সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

প্রতি সপ্তাহের শুক্রবারে প্রকাশিত চাকরির ডাক এবং সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি ৪টি পেইজের মাধ্যমে প্রকাশ করা হয়ে থাকে।

উল্ল্যেখ যে, আপনি উক্ত সাপ্তাহিক চাকরির ডাক এবং সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় ৪টি পেইজের মধ্যে সরকারী চাকরির খবর, বেসরকারি চাকরির খবর বা এনজিও চাকরির বিজ্ঞপ্তিসমূহ, বিডি জবস, কোম্পানি জবস ইত্যাদি ক্যাটাগরির জবস পাবেন।

তাই আপনার প্রত্যাশিত ক্যাটাগরির চাকরির জন্য সব পেইজের বিজ্ঞপ্তিগুলো ভালোভাবে দেখতে ও পড়তে হবে।

তবে আমরা আপনাদের সুবিধার্থে আমাদের Magazinebd.com সাইটে নিয়মিত সকল চাকরির খবর ক্যাটাগরি আকারে প্রকাশ করে আসছি। আপনি যেন দ্রুত সকল চাকরির বিজ্ঞপ্তি একনজরে দেখতে পান মূলত সেজন্যই আমরা মূল চাকরির ডাক পত্রিকাটি স্ক্যান করে পাবলিশ করে থাকি।

আর বিস্তারিতভাবে প্রত্যেকটি চাকরির বিজ্ঞপ্তি পেতে হলে আমাদের সাইটে সকল চাকরির ক্যাটাগরি রয়েছে, আপনার পছন্দ মতো চাকরির খবর/বিজ্ঞপ্তি/সার্কুলারগুলো দেখে নিতে পারবেন।

এখন নিচে .২৪ জুন ২০২২ তারিখের সাপ্তাহিক চাকরির ডাক/ সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় প্রকাশিত ৪টি পেইজের স্ক্যান ছবি ও পিডিএফ তুলে ধরা হলো।

সাপ্তাহিক চাকরির ডাক/ Chakrir Dak :Page 1

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ; Saptahik Chakrir Khobor- 24 June 2022

সাপ্তাহিক চাকরির ডাক/ Chakrir Dak :Page 2

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ; Saptahik Chakrir Khobor- 24 June 2022

সাপ্তাহিক চাকরির ডাক/ Chakrir Dak :Page 3

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ; Saptahik Chakrir Khobor- 24 June 2022

সাপ্তাহিক চাকরির ডাক/ Chakrir Dak :Page 4

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ; Saptahik Chakrir Khobor- 24 June 2022

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা pdf Download

আপনি যেন উপরের চাকরির ডাক পত্রিকার প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিগুলো এক পেইজে পেতে পারেন সেজন্য আমরা নিচে pdf আকারে আপলোড করে দিয়েছি। তাই আপনি নিচের দেওয়া Chakrirdak pdf Download বাটনে ক্লিক করে এখুনি pdf fileটি ডাউনলোড করে নিতে পারেন।

অন্যান্য সকল চাকরির খবরের ক্যাটাগরি অনুযায়ী চাকরির বিজ্ঞপ্তিসমূহ:


Learn More/ FAQ About Chakrir Dak job Potrika

What is Chakrir Dak?

ChakrirDak is a Bangladeshi weekly job publishing non-govt media/organization where Job seekers get all updated job circulars (that is chakrir khobor named in Bangla) such as Govt Jobs, NGO Jobs, Company Jobs, Defence Jobs, NTRCA Jobs, and All other bd jobs.

What kind of Chakrir dak potrika?

Chakrir Dak is a weekly Job Publishing Media/company. So, it is published every Friday for a week.

What kind of job does publish Chakrir Dak?

Chakrir Dak publishes Govt Jobs, NGO Jobs, Company Jobs, Defence Jobs, NTRCA Jobs, saptahik chakrir kobor and All other bd jobs.



প্রিয় পাঠক,
আমরা আমাদের ম্যাগাজিন বিডি সাইটে সকল বাংলা অনলাইন ম্যাগাজিন প্রতিনিয়ত পাবলিশ করে থাকি। যেমনঃ বাংলা ম্যাগাজিন, স্কুল ম্যাগাজিন, বাংলা অনলাইন ম্যাগাজিন পত্রিকা, বই, নাম, ছবি প্রভৃতি ম্যাগাজিন সমন্ধিত বিষয়।

এছাড়াও বাংলাদেশের বেকারত্ত্ব দূরীকরণের লক্ষ্যে সকল চাকরি খবর – যেমনঃ সরকারি চাকরি খবর, বেসরকারি চাকরি খবর, জেলাভিত্তিক চাকুরির খবর, এনজিও চাকরির খবর, প্রাইভেট জব, কোম্পানি জব (স্কয়ার ফার্মাসিউটিক্যাল জবস, ওয়ালটন জবস, মেঘনা, যমুনা গ্রুপে জবস প্রভৃতি কোম্পানি), ব্যাংক জব, বিসিএস জব, প্রিলিমিনারি জবস, প্রাইমারি স্কুলস জব, ব্রাক জবস, সেনাবাহিনী/আর্মি জবস, নৌবাহিনী, বিমানবাহিনী জব ইত্যাদি সকল জব সার্কুলার নিয়মিতভাবে অর্থাৎ 247 পাবলিশ করে আসছি।।

তাই আপনি যদি আমাদের প্রচার প্রচারনাকে ভালোবেসে থাকেন তাহলে অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব এবং ফেইসবুক পেইজে লাইক দিয়ে সহযোগিতা করবেন।


Facebook Page YouTube Channel

আপনাকে ধন্যবাদ।

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.